আমি একা
- সালেহা বড়লস্কর ১৭-০৫-২০২৪

আমি একা
জগৎ জুড়ে রঙের খেলা
আমি একা
চারিদিকে আলোর ঝর্ণাধারা
আমি একা
সোনার জগতে সোনালি মেলা
আমি একা
দীর্ঘ পথ পিচ্ছিল ।রক্তাক্ত পা
আমি একা
পথে খিলখিলে হাসির ফোয়ারা
আমি একা
দল বেঁধে হ্ল্লা করে কারা ?
আমি এ্কা
কলতানে বাজে বাঁশি
কার বাঁধভাঙা হাসি ?
আমি একা
দীর্ঘ প্রতীক্ষার পর
নাই তোমার দেখা
আমি একা , আমি একা ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।